০৪:৫৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটের জরিমানা

মো. ইউনুস আলী, ধনবাড়ী | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় সজীব আহমেদ (১৮) নামের এক বখাটের ৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদলত। 

রোববার  ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা এ রায় প্রদান করেন। বখাটে সজীব মধুপুর উপজেলার পালবাড়ী গ্রামের ওয়াজ আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে সজীব প্রায়ই উত্যক্ত করত। রোববার ওই স্কুলছাত্রী স্কুলে আসার পথে উত্যক্ত করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের জিম্মাায় দেন। 

ভাইঘাট উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মেজাম্মেল হক এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটে সজীব প্রতিনিয়তই স্কুলে আসা-যাওয়ার পথে বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে উত্যক্ত করত। উত্যক্ত করার সময় সজীবকে স্থানীয় জনতা হাতেনাতে ধরে স্কুলে নিয়ে আসে। বিষয়টি আমি ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকাকে জানালে তিনি পুলিশ পাঠিয়ে বখাটে সজীবকে গ্রেফতার করে নিয়ে যায়। 

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে সজীবকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ৭ হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করে তাকে ছেড়ে দেন। 

এ ব্যাপারে ধনাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভ্রাম্যমান আাদলতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বখাটে সজীব আহমেদকে ৭ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি