১১:৫৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার বিকেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড র‌্যালী এসে সমবেত হয় পরে র‌্যালীটি বের হয়ে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। 

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোলাপুর) আসনের এমপি তানভির হাসান (ছোট মনির), জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক এবং পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর খান মেনু, সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, শহর আওয়ামীলীগের সভাপতি শিরাজুল হক আলমগীর সাধারন সম্পাদক এম,এ রউফ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফসহ জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর পর সেখানে প্রতিষ্ঠাতা বার্ষিকীর ৭০ পাউন্ড কেক কেটা হয়। 

এর আগে সকালে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তোবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি