০৭:২৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মুরাদ আটক

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ১৪৫ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. মুরাদ হোসেন (৪৮) কে আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল। 

মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলার গয়হাটা ইউনিয়নের বঙ্গবকুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার বঙ্গবকুটিয়া গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই। 

র‌্যাব সূত্রে জানা যায়, টাঙ্গাইল কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) র‌্যাব-১২ এর সহকারি পুলিশ সুপার মো. শফিকুর রহমানের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বঙ্গবকুটিয়ার গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই মো. মুরাদ হোসেন (৪৮) কে গ্রেফতার করে। 

র‌্যাব জানায় আমাদের কাছে তথ্য ছিল মুরাদ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। উপজেলার বঙ্গবকুটিয়ার গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই মুরাদকে চ্যালেঞ্জ করে তার ঘর তল্লাশী করলে কাগজে মুড়ানো একটি পুটলায় ১৪৫ পিছ ইয়াবা পাওয়া যায়।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি