০১:৩৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৯ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মুরাদ আটক

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ১৪৫ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. মুরাদ হোসেন (৪৮) কে আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল। 

মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলার গয়হাটা ইউনিয়নের বঙ্গবকুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার বঙ্গবকুটিয়া গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই। 

র‌্যাব সূত্রে জানা যায়, টাঙ্গাইল কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) র‌্যাব-১২ এর সহকারি পুলিশ সুপার মো. শফিকুর রহমানের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বঙ্গবকুটিয়ার গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই মো. মুরাদ হোসেন (৪৮) কে গ্রেফতার করে। 

র‌্যাব জানায় আমাদের কাছে তথ্য ছিল মুরাদ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। উপজেলার বঙ্গবকুটিয়ার গ্রামের মো. খোরশেদ আলমের মেয়ের জামাই মুরাদকে চ্যালেঞ্জ করে তার ঘর তল্লাশী করলে কাগজে মুড়ানো একটি পুটলায় ১৪৫ পিছ ইয়াবা পাওয়া যায়।

আপনার মন্তব্য লিখুন...

সখীপুরে চার মোটরসাইকেল আরোহীকে জরিমানা কালিহাতীতে ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন কালিহাতীতে প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন ঃ আটক এক  নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত মির্জাপুরে কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিয়েছে ভ্রাম্ নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব মির্জাপুরে ৩ দিনব্যাপী ভ্রাম্যমান বই মেলা শুরু বাজেটকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আ.লীগের আনন্দ মিছিল উপানুষ্ঠা‌নিক শিখন কে‌ন্দ্রের শিক্ষার্থী‌দের প্র‌তি‌যো রেললাইন থেকে যুবকের লাশ উদ্ধার পাশা আইসক্রিম মালিককে কারাদন্ড, মিল সিলগালা ঘাটাইলে বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি