০১:৪৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেলের হাতে বাবা খুনের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১০ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে ছেলের হাতে বাবাকে খুনের অভিযোগ উঠেছে।

সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের টেঙ্গুরিয়াপাড়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই এলাকার খোরশেদ আলম (৭০) কে খুনের অভিযোগ উঠেছে তার ছেলে মাসুমের বিরুদ্ধে।  

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, খোরশেদ আলমের তিন ছেলের মধ্যে দুই ছেলে প্রবাসী। আরেক ছেলে মাসুম (৪০) বাড়িতে থাকতো। মাসুম এ পর্যন্ত ৬টি বিয়ে করেছে। ৬টি বউ ডিভোজের ব্যাপারে বাবা খোরশেদ আলম ও ছেলে মাসুমের সঙ্গে ঝগড়া লেগেই থাকতো। 

পরে সোমবার সকালে খোরশেদ আলমের লাশ বিলের মধ্যে পাওয়া যায়। তাদের অভিযোগ- অন্য কোনও সদস্য বাড়িতে না থাকার সুযোগে খোরশেদ আলমকে তার ছেলে মাসুম শ্বাসরোধ করে হত্যার পর বিলের মধ্যে লাশ ফেলে রাখে। এঘটনার পর থেকে মাসুম পলাতক রয়েছে। 

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ছেলে পলাতক রয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’

আপনার মন্তব্য লিখুন...

ফতেপুর উপ স্বাস্থ্য কেন্দ্র থাকতেও নেই ডাক্তার সেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নদীতে সাঁতার কাটতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ যুবক খুন , গৃহবধু আটক ব্যবসায়ীকে হত্যার চেষ্টা;থানায় অভিযোগ নিতে গড়িমসি ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব স্বামীর লাশ দেখে প্রাণ গেল স্ত্রীর বিদ্যুৎ স্পর্শে গৃহবধুর মৃত্যু কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত চামড়ার ফড়িয়াদের মাথায় হাত মাদক ব্যবসায়ী মনিয়ার গ্রেফতার সড়ক দুর্ঘটনায় ওয়ার্কশপ কর্মচারী নিহত অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার পানিতে ডুবে শিশু নিহত আরব আমিরাতে জাতীয় শোক দিবস পালন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি