০১:২০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৯ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মসজিদের ইমামের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১০ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে টেরকী গ্রামে এক মসজিদের ইমামের স্ত্রীর দুই সন্তানের জননী মাকছুদা বেগম (৪৫)’র রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।  

সোমবার বিকালে কালিহাতী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। এ মৃত্যু নিয়ে জনমনে রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ বলছে হত্যা, কেউ বলছে আত্মহত্যা। 

স্থানীয়রা জানান, মাকছুদা বেগম (৪৫) এলাকার বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন সময়ে টাকা ধার করে ঋণ গ্রস্থ হয়ে পড়ে। পাওনাদারদের চাপে সে আত্মহত্যা করতে পারে। 

নিহতের বড় ভাই আব্দুল জলিল জানান, আমার বোনকে মাঝে মাঝে টাকার জন্য মানসিক নির্যাতন করত। এ নিয়ে কয়েকবার শালিশ দরবার করা হয়েছে। ঈদের আগেও তাদের চলার জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। আমার বোনকে হত্যা করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়।

নিহতের স্বামী স্থানীয় টেরকী মসজিদের ইমাম ছামাউন কবীর জানান, সোমবার নামাজ শেষে বাড়ি ফেরার পথে লোকমুখে শুনতে পাই আমার স্ত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

সখীপুরে চার মোটরসাইকেল আরোহীকে জরিমানা কালিহাতীতে ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন কালিহাতীতে প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন ঃ আটক এক  নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত মির্জাপুরে কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিয়েছে ভ্রাম্ নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব মির্জাপুরে ৩ দিনব্যাপী ভ্রাম্যমান বই মেলা শুরু বাজেটকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আ.লীগের আনন্দ মিছিল উপানুষ্ঠা‌নিক শিখন কে‌ন্দ্রের শিক্ষার্থী‌দের প্র‌তি‌যো রেললাইন থেকে যুবকের লাশ উদ্ধার পাশা আইসক্রিম মালিককে কারাদন্ড, মিল সিলগালা ঘাটাইলে বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি