০৮:৪৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে নতুন রেকর্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

যানবাহন পারাপারের নতুন রেকর্ড করেছে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। গত ২৪ ঘণ্টায় সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু দিয়ে ঈদযাত্রায় ছোট বড় বিভিন্ন ধরনের ৩৫ হাজার ২৭১ টি যানবাহন পারাপার হওয়ায় এ রেকর্ডের সৃষ্টি হয়।

যা বঙ্গবন্ধু সেতু চালু হওয়ার সর্বোচ্চ সংখ্যাক যানবাহন পারাপার করে নতুন রেকর্ড গড়লো । এর আগে গত ঈদে ২৪ ঘণ্টায় সবোর্চ্চ ৩২ হাজার ৪৩২ টি যানবাহন পারাপার হয়। 

এদিকে ছোটবড় বিপুল সংখ্যক গাড়ি পারাপার হওয়ায় ২ কোটি ৪৪ লাখ ৫৩ হাজার ৮৭০ টাকার টোল আদায় করেছে করেছে কর্তৃপক্ষ। এর ফলে টোল আদায়েও নতুন রেকর্ড করে কর্তৃপক্ষ।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় ছোটবড় বিভিন্ন ধরনের ৩৫ হাজার ২৭১ টি যানবাহন পারাপার হওয়ার মধ্যদিয়ে সেতু কর্তৃপক্ষ এ রেকর্ড অর্জন করেছে। এর মধ্যে ঢাকা থেকে ছেড়ে আসে উত্তরবঙ্গের দিকে যায় ২৪ হাজার ৪১১টি ও উত্তরবঙ্গ থেকে ঢাকা দিকে যায় ১০ হাজার ৮৬০টি যানবাহন।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সেতুটি চালু হওয়ার পর থেকে কর্তৃপক্ষ টোল আদায় করে আসছে। বর্তমানে সেতুর টোল আদায় করছে কমিউটার সিস্টেম নেটওয়ার্ক (সিএনএস)।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি