০৯:১৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এলেঙ্গা-ভূঞাপুর সড়ক

প্রশস্তকরণের কাজ শেষ না হতেই ধসে যাচ্ছে সড়ক!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

এলেঙ্গা-ভূঞাপুর পর্যন্ত ১৭কিলোমিটার সড়কের প্রশস্তকরণের কাজ শেষ না হতেই সামান্য বৃষ্টির পানিতে ধসে পড়ছে। সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা গেছে। 

আঞ্চলিক এই মহাসড়কের শতাধিক স্থানে বৃষ্টির পানিতে ডেবে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। আবার কোন কোন জায়গায় ধসে গেছে। স্থানীয়রা ধসে যাওয়া সড়কে সতর্ক সংকেতের জন্য গাছের ডাল ফেলেছে গর্তে।

জানা গেছে, এলেঙ্গা-ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের এলেঙ্গা হতে ভূঞাপুর পর্যন্ত প্রায় ১৭ কিলোমিটার সড়ক ১৮ফুট থেকে ২৪ফুটে প্রশস্তকরণ ও দশটি নতুন ব্রীজের কাজ শুরু করে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। আর এই সড়ক ও ব্রীজের কাজ পায় কয়েকটি ঠিকাদারী প্রতিষ্ঠান। 

অন্যদিকে সড়ক সম্প্রসারনের কাজ প্রায় ৭০ভাগ শেষ হয়ে গেছে। সড়কের দুইপাশে ইটের খোয়া ও বালু দিয়ে কাজ করার পর গত কয়েকসপ্তাহ আগে পাথর ফেলা হয়। এরপর পাথরের উপর ঠালাই করা শেষে সড়কের প্রশস্তকরণের কাজ শেষ হওয়ার কথা থাকলেও শনিবারের সামন্য বৃষ্টিতে সড়ক ডেবে ও ধসে গেছে। সড়কের সিংগুরিয়া বাজার সংলগ্ন, মাদারি পাড়া, আদাবাড়ি, নগরবাড়ি, তাতিঁহারা, সয়া, পালিমা, কুচুটি বাজার সংলগ্ন, ভাঙ্গাবাড়ি এলাকার সড়ক ডেবে ও ধসে গেছে। 

টাঙ্গাইল সড়ক ও জনপদ (সওজ) বিভাগের সহকারি প্রকৌশলী সোহেল মাহমুদ বলেন, সড়কের কাজ এখনও শেষ হয়নি। বৃষ্টির পানি একদিকে প্রভাবিত হওয়ায় সড়কের মাটি সরে গিয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠান ধসে যাওয়া অংশ পুনরায় ভরাট করে কাজ করবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত সন্ধান চাই মাভাবিপ্রবিতে ”মোবাইল গেমস এবং অ্যাপ্লিকেশন উদ্ভাবনী ধা টাঙ্গাইলে নাবালিকা বিয়ে করায় প্রবাসীর জরিমানা ধনবাড়ীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা  গৃহবধু মন্টি ঘোষ হত্যার বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন নাগরপুরে ইউপি উপ নির্বাচনে এ কে এম কামরুজ্জামান মনি বিজ মির্জাপুরে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘন্টা পর কলেজ ছাত্রীর ভূঞাপুরে পুরাতন মন্দিরের জায়গা উদ্ধার করলো প্রশাসন ভূঞাপুরে ডিস লাইনের কট্রোলরুমে আগুন; গ্রেফতার হয়নি কেউ সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন মাভাবিপ্রবিতে তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির নব-নির্বাচিত কালিহাতীতে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ গ্রেফতার ১০

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি