০৬:৫৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এলেঙ্গা-ভূঞাপুর সড়ক

প্রশস্তকরণের কাজ শেষ না হতেই ধসে যাচ্ছে সড়ক!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

এলেঙ্গা-ভূঞাপুর পর্যন্ত ১৭কিলোমিটার সড়কের প্রশস্তকরণের কাজ শেষ না হতেই সামান্য বৃষ্টির পানিতে ধসে পড়ছে। সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা গেছে। 

আঞ্চলিক এই মহাসড়কের শতাধিক স্থানে বৃষ্টির পানিতে ডেবে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। আবার কোন কোন জায়গায় ধসে গেছে। স্থানীয়রা ধসে যাওয়া সড়কে সতর্ক সংকেতের জন্য গাছের ডাল ফেলেছে গর্তে।

জানা গেছে, এলেঙ্গা-ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের এলেঙ্গা হতে ভূঞাপুর পর্যন্ত প্রায় ১৭ কিলোমিটার সড়ক ১৮ফুট থেকে ২৪ফুটে প্রশস্তকরণ ও দশটি নতুন ব্রীজের কাজ শুরু করে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। আর এই সড়ক ও ব্রীজের কাজ পায় কয়েকটি ঠিকাদারী প্রতিষ্ঠান। 

অন্যদিকে সড়ক সম্প্রসারনের কাজ প্রায় ৭০ভাগ শেষ হয়ে গেছে। সড়কের দুইপাশে ইটের খোয়া ও বালু দিয়ে কাজ করার পর গত কয়েকসপ্তাহ আগে পাথর ফেলা হয়। এরপর পাথরের উপর ঠালাই করা শেষে সড়কের প্রশস্তকরণের কাজ শেষ হওয়ার কথা থাকলেও শনিবারের সামন্য বৃষ্টিতে সড়ক ডেবে ও ধসে গেছে। সড়কের সিংগুরিয়া বাজার সংলগ্ন, মাদারি পাড়া, আদাবাড়ি, নগরবাড়ি, তাতিঁহারা, সয়া, পালিমা, কুচুটি বাজার সংলগ্ন, ভাঙ্গাবাড়ি এলাকার সড়ক ডেবে ও ধসে গেছে। 

টাঙ্গাইল সড়ক ও জনপদ (সওজ) বিভাগের সহকারি প্রকৌশলী সোহেল মাহমুদ বলেন, সড়কের কাজ এখনও শেষ হয়নি। বৃষ্টির পানি একদিকে প্রভাবিত হওয়ায় সড়কের মাটি সরে গিয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠান ধসে যাওয়া অংশ পুনরায় ভরাট করে কাজ করবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি