১০:৫১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেলদুয়ারে বাস উল্টে নিহত ১, আহত ১৭

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | | ১৪০
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের দেলদুয়ারে যাত্রাবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাঁদে পড়ে একজন নিহত ও অন্তত ১৭জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলার গেং ডুবাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোরাই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটওয়ারি জানান, রাতে ঢাকা থেকে ঠাকুরগাও গামী একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে পৌছালে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। ফলে বাসটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় অন্তত ১৭জন।

আহতদের মির্জাপুর কুমুদিনি ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি