০৫:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাত-পা ও মাথা বিহীন লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে মাথা ও পা বিহীন অবস্থায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ জুন) সকালে পৌরসভার কাজীপুর মহিলা মাদ্রাসার সামনে ওই ব্যবসায়ীর মরদেহটি পাওয়া যায়। 

নিহত ব্যবসায়ী মহর আলী (৪০) টাঙ্গাইল পৌরসভার ১১নং ওয়ার্ডের বেড়াবুচনা গ্রামের মৃত জামাল বেপারীর ছেলে। 

নিহতের চাচাত ভাই ইয়ারুল ইসলাম জানান, মহর আলী বেড়াবুচনা বউ বাজারে ফাহিম ফার্নিচারের ব্যবসা করত। গত রোববার (২ জুন) বিকালে পাওনা টাকা আদায় করার কথা বলে তিনি বাড়ির বাইরে যান। তারপর থেকে মহর আলীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাতেই টাঙ্গাইল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়। সোমবার সকালে কাজিপুর মহিলার মাদ্রাসার পাশে তার মরদেহ পাওয়া গেছে এমন সংবাদ পেয়ে তারা সেখানে গিয়ে মহর আলীর মরদেহটি সনাক্ত করেন।
এ প্রসঙ্গে টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন কাজীপুর মহিলা মাদ্রাসা সংলগ্নে এলাকায় সন্দেহজনক একটি স্যুটকেস পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্যুটকেসের ভেতর থেকে মাথা ও পা বিহীন মরদেহটি উদ্ধার করে। তবে মরদেহটি বেড়াবুচনা গ্রামের মহর আলীর বলে তার পরিবারের সদস্যরা সনাক্ত করেন। 

এ ঘটনায় নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের বাকি অংশ উদ্ধারে পুলিশ তৎপরতা চালাচ্ছেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি