০১:০৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুর উপজেলা প্রশাসনের সাথে কৃষি মন্ত্রীর বৈঠক

সবাইকে স্বচ্ছ ও জবাবদিহিতায় থাকার তাগিদ

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

 বিভিন্ন প্রকল্প ও উন্নয়নমূলক কাজের পরিস্থিতি জানতে এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করতে টাঙ্গাইলের মধুপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সাথে একান্তে বৈঠক করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক এমপি।

এছাড়া  শিক্ষা ক্ষেত্রে  উপজেলায় সমস্যা  ও সম্ভবনা  এবং শিক্ষার মানোন্নয়ন  নিয়ে মন্ত্রী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়েও বৈঠক করেছেন।

রোববার (০২ জুন) বেলা ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে  কৃষিমন্ত্রী  ড. রাজ্জাক  সংশ্লিষ্টদের কাছ থেকে উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের খোঁজ খবর নেন। এসময় সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ  ইতোমধ্যে  সম্পন্ন  হওয়া কাজের বর্ণনা, চলমান কাজের অগ্রগতির ফিরিস্তি তুলে ধরেন।

 কৃষিমন্ত্রী  ড. আবদুর রাজ্জাক এমপি বৈঠকে অংশ নেয়া কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের  দুর্নীতিমুক্ত থাকতে তাদের নিজেদের  কাজে স্বচ্ছ থাকতে এবং জবাবদিহিতার জন্য সর্বদা প্রস্তুত থাকতে অনুরোধ জানিছেন।

 তিনি বলেন, আগামী এক বছরের মধ্যে মধুপুরের সকল উন্নয়ন একটা চেইন অব কমান্ডে আনা হবে। প্রতি তিন মাস পর পর এমন বৈঠকের আয়োজন করা হবে। সে বৈঠকে তিনি থাকার প্রত্যয়ও  ব্যক্ত করেন।

বৈঠকে সভাপতিত্ব করেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু। 

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা )আরিফা সিদ্দিকা, মেয়র মাসুদ পারভেজ, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ কুমার দাস, সিনিয়ির উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুর রাশেদ, কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানাসহ  উপজেলার সকল কর্মকর্তা ও  আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি এবং বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ এসময় উপস্থিত ছিলেন।

মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশীদ খান, মধুপুর সরকারি রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকসহ শোলাকুড়ি কলেজ, মহিষমারা কলেজ, আউশনারা কলেজ ও বিশেষ কিছু মাদরাসা প্রধান  শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি