০৮:৩০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সরকারের কাছে ধান বিক্রিতে কৃষকদের উদ্বুদ্ধ করলেন এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

ধানের মূল্য নিয়ে বেশ সমালোচনা হলেও সরকার এখন কৃষকদের কাছ থেকে ১০৪০ টাকা মণ দরে সরাসরি ধান ক্রয় করায় কৃষকরা আশার আলো দেখছে। আর সরকার নির্ধারিত মূল্যে সরকারের নিকট ধান বিক্রি করতে টাঙ্গাইলের নাগরপুরের কৃষকদের হাটে গিয়ে উদ্বুদ্ধ করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। 

শনিবার (১ মে) উপজেলার সবচেয়ে বড় ধানের হাট গয়হাটায় এমপি টিটু নিজে গিয়ে কৃষকদের সাথে ধানের মূল্য নিয়ে কথা বলেন। ধানের দাম নিয়ে কৃষকদের অভিযোগ শুনে তিনি তাদের সরকারের নিয়ম নীতি মেনে উপজেলা খাদ্য গুদামে গিয়ে ধান বিক্রি করার আহবান জানান।

তিনি এসময় উপস্থিত সাংবাদিকদের বলেন, আজকে আমি সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কিনতে হাটে এসেছি কিন্তু ধানের মান সরকার নির্ধারিত সমমান না হওয়ায় কিনতে পারলাম না। ধানের আদ্রতা ও চিটা সম্পর্কে কৃষকদের সাথে কথা বলে তাদের সরকার নির্ধারিত মানে ধান প্রস্তুত করে উপজেলা খাদ্য গুদামে বিক্রির পরামর্শ দিলাম। 

কৃষকদের ধানের দাম নিয়ে দুশ্চিন্তার কোন কারন নেই কারন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের পাশে আছেন। 

এসময় আরও উপস্তিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, মো. শওকত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি