০৫:৪০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩১ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। 

শুক্রবার (৩১ মে) সকালে উপজেলার গয়হাটা উদয়তারা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ বিদ্যালয়ের ৩১ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ সভাপতি আলহাজ্ব হামিদুর রহমান ঝন্টু ব্যক্তিগত ভাবে এ বৃত্তি প্রদান করেছেন। 

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, অর্থের অভাবে যেন কোন শিক্ষার্থী ঝড়ে না পড়ে এজন্য আজকের এ বৃত্তি প্রদান। প্রতিটি শিক্ষার্থী যেন পড়ালেখা শিখে তার নিজের পাশাপাশি বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারে তার জন্য আপনাদের পাশে আমি আছি। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা মোহাম্মদ আলী, রিক্সা ও ইজি বাইক শ্রমিক সমিতি নাগরপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. শাহ আলম মিয়া, যুবলীগ নেতা মো. জাকির হোসেন প্রমূখ।

বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি