১০:৪৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পাঁচটি সেক্টরে বিভাজন

ইদ যাত্রায় স্বস্থি ফিরাতে মহাসড়কে সহস্রাধিক পুলিশ

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

এবারের ইদ যাত্রায় স্বস্থি ফিরাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দায়িত্ব পালন করবে সহস্রাধিক পুলিশ সদস্য। পাঁচটি সেক্টরে বিভাজন করে যানজট নিরসন ও ইদ যাত্রা স্বস্থিকর করতেই তাদের মোতায়েন করা হচ্ছে।

বৃহস্পতিবার মোতায়েনকৃত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সুষ্ঠ ও সুন্দর ভাবে দায়িত্বপালনের জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ মুনীরসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল অংশের ৬৫ কিলোমিটার ও এলেঙ্গা থেকে ময়মনসিংহ সড়কের টাঙ্গাইল অংশের ৪০ কিলোমিটার সড়ককে পাঁচটি সেক্টরে বিভাজন করা হয়েছে। এ মহাসড়ক ও সড়কে উত্তরাঞ্চলের ১৬টি জেলাসহ মোট ২২টি জেলার যানবাহন চলাচল করে। এই সড়কে ৪০টি মোবাইল টিম, ৪০টি পিকেট টিম, লিংক রোডের জন্য ১৬টি বাসকল টিম দেওয়া হয়েছে। রাস্তায় নির্মান কাজ চলায় এবারের প্রস্তুতি আরো বেশি। সেক্টর গুলোতে জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারাসহ সহস্রাধিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন।

এছাড়া ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্নে করতে টাঙ্গাইল জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে সমন্বিত উদ্যোগ। জেলা প্রশাসক, সড়ক ও জনপথ বিভাগসহ নির্মানকারী প্রতিষ্টানসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের অংশগ্রহণে মনিটরিং টিম গঠন করা হয়েছে।

জেলা পুলিশের পাশাপাশি ঘরমুখো মানুষও এবারের ইদ যাত্রায় স্বস্থি থাকবে বলে মনে করছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি