০৫:৩৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফরেন রেমিটেন্সে জনতা ব্যাংকের হামিদপুর শাখার রেকর্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ফরেন রেমিটেন্সে রেকর্ড করেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুরের জনতা ব্যাংকের শাখাটি।

প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রমজান সামনে রেখে মে মাসে জনতা ব্যাংকের সারাদেশে "ফরেন রেমিটেন্স সেবা মাস-২০১৯" ঘোষণা করা হয়। যার অংশ হিসেবে ব্যাংকের টাঙ্গাইল এরিয়াধীন হামিদপুর শাখাতেও আন্তরিকতার সাথে এই মাসটি পরিপালিত হয় বলে জানিয়েছে ব্যাংকের ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম।

তিনি জানান, এ মাসে বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রবাসী ভাই-বোনেরা তাদের নিজ নিজ স্বজনদের অনুকূলে অর্থ প্রেরণ করেন। এবারের সেবা মাসে সর্বমোট ৯২৮ জন উপকারভোগীর মাঝে চার কোটি বিশ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। যা এ যাবৎকালে হামিদপুর শাখার একটি রেকর্ড।

ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঠিক ও সময়োচিত দিকনির্দেশনা এবং শাখার তরুণ, মেধাবী ও চৌকস কর্মকর্তাদের আন্তরিক প্রচেষ্টার বদৌলতে এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে বলেও শাখা ব্যবস্থাপক জানিয়েছেন। 

ব্যাংক সূত্রে জানা যায়, হামিদপুর শাখার ফরেন রেমিটেন্স উপকারভোগীদের নব্বই শতাংশের ওপরে নারী গ্রাহক। জনতা ব্যাংক লিমিটেড হামিদপুর শাখার উপর অব্যাহত আস্থা রাখায় শাখার পক্ষ থেকে রেমিটার ও উপকারভোগীসহ স্থানীয়দের প্রতি কৃতজ্ঞতা ও ঈদের শুভেচ্ছা জানিয়েছে ব্যাংকের ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম।
 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি