০৭:৩৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সন্ত্রাসী হামলায় আহত আ’লীগ নেতা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতাতে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আব্দুল মজিদ তোতা কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। 

বুধবার সন্ধ্যায় উপজেলার রতনগঞ্জ বাজারে আয়নাল হক ও তার বাহিনী ঘটনাটি ঘটায়। এতে বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনা তীব্র নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চলছে সমালোচনার ঝড়।

এ সময় তোতাকে বাঁচাতে গেলে তার ছোট ভাই রফিক (৪৩) ও ভাতিজা আবিরকেও (১৭) পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

জানা যায়, আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন। ইফতারের পর পরই আয়নাল হক তার সাথে ১৮-২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে আচমকা প্রবেশ করে তাদের উপর হামলা চালায়। এসময় বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুতর আহত হন।

আহত রফিক অভিযোগ করে বলেন, আয়নাল হক উপজেলার একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।  রফিক আরো বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে আমরা আওয়ামীলীগের পক্ষে নৌকার পক্ষে কাজ করেছি। আর আয়নাল হকরা বিদ্রোহী প্রার্থী আনারসের পক্ষে কাজ করেছে।

স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতারা জানান, একজন বীরমুক্তিযোদ্ধাকে মেরে আহত করা অত্যন্ত লজ্জাজনক বিষয়। তারা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা বলেন, পবিত্র রমজান মাসে একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতাকে গুরুতর আহত করা অত্যন্ত দু:খজনক। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলাকারীদের বিচার দাবী করছি।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে বুধবার বিকেল পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি