০৯:৩৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ১৯

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | | ১৬৪
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারী পুরুষসহ ঘটনাস্থলে ৪ জন নিহত ও ১৯ জন আহত হয়েছেন।

আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে, ঘাটাইল সিএমএইচএ ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর শহরের নরকোণা- আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে বলে মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শহিদুল আলম নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন মধুপুর পোদ্দারবাড়ী গ্রামের মৃত সমশের আলীর ছেলে রজব আলী (৬০), কুড়ালিয়া টিকরী গ্রামের আবদুর রহমানের ছেলে লিটন (২৩), একই গ্রামের সালমা (২৭) ও অজ্ঞাত (২৮)।

এলাকাবাসী জানান, টাঙ্গাইল থেকে প্রান্তিক সার্ভিসের যাত্রীবাহীএকটি বাস ( ঢাকা মে্েট্রা জ-০৪-০৪০৮) ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (কুষ্টিয়া ট- (১১-০৮৪৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর শোনে মধুপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে গিয়ে নারীসহ চার জনের মৃতদেহ ও ১৯ জনকে মারাতœক আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আশংকাজনক অবস্থায় সেখান থেকে ঘাটাইল সিএমএইচএ তিনজন, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৩ জনকে স্থানান্তর করা হয়। বাকি তিন জনকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আলমগীর হোসেন নিশ্চিত করেন। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও আশঙ্কা করেছেন তিনি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস টাঙ্গাইল জেলা প্রশাসক মাহবুব হোসেনের বরাদ দিয়ে প্রতিটি নিহতের পরিবারের জন্য ২০ হাজার টাকা ও আহতদের পরিবারকে ২ থেকে ১০ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন।

এ সময় মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি