১০:৪০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেঁড়া জুতা পরিবর্তন করতে চাওয়ায়

মির্জাপুরে দোকানীর পিটুনী ক্রেতাসহ আহত ৪ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জুতা বদলিয়ে চাওয়ায় ক্রেতা ও তার মা-বোনসহ  ৪ জনকে লাঠি দিয়ে পিটিয়ে ও মারপিট করে আহত করেছে দোকানী। 

বুধবার দুপুরে মির্জাপুর বাজারের মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় সুজন সু স্টোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬/৭ জনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন ক্রেতা।
 
আহত ক্রেতা রুবেল মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের কবির মিয়ার ছেলে। 

জানা গেছে, বুধবার সকালে রুবেল মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত সুজন সু স্টোর থেকে ১৫শ টাকা দিয়ে নিজের জন্য একজোড়া জুতা কিনেন। পরে পাশে প্যান্টের দোকানে গিয়ে প্যান্ট কেনার পর জুতা ও প্যান্ট পড়ে দেখতে গেলে জুতা ছেঁড়া দেখতে পান রুবেল। সঙ্গে সঙ্গে পরিবর্তনের জন্য জুতা নিয়ে আসলে দোকান মালিক সুজন খান তা পরিবর্তন করে দিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে দোকান মালিক সুজন, সাগর ও আলামিনসহ কর্মচারীরা মিলে রুবেলকে বেধরক মারপিট করতে থাকে। এক পর্যায়ে তারা তাকে পাশে গুডাউনে নিয়ে লাঠি দিয়ে বেধরক পিটাতে থাকে। এ ঘটনা দেখে রুবেলে মা রুলিয়া বেগম, খালাতো বোন বিলকিছ ও মামাতো ভাই ইয়ামিন এগিয়ে গেলে তারা তাদেরকেও শারীরিকভাবে লাঞ্চিত করে বলে অভিযোগে উল্লেখ করেছেন। 

এ ঘটনায় রুবেল সুজন সু স্টোরের মালিক সুজন খান, সাগর ও আলামিনের নামসহ অজ্ঞাত ৬/৭ জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

এ ব্যাপারে সুজন সু স্টোরের মালিক সুজন খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্ত সাগর জানান, তিনি পাশের দোকানদার। এ ঘটনার সময় তিনি মারপিট ফেরাতে গিয়েছিলেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক রিপন নাগ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি