০২:২৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে মাদক ব্যবসায়ি রাজা আটক

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৬ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ৪০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. রাজা মিয়া ওরফে পচাঁকে (২৬) আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল।

রোববার (২৬ মে) দুপুরে নাগরপুর সরকারি কলেজের পরিত্যক্ত টিনশেড ভবন থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার বাবনাপাড়া গ্রামের মো. শমসের আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, টাঙ্গাইল কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) র‌্যাব-১২ এর সহকারি পুলিশ সুপার মো. শফিকুর রহমানের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর উপজেলা বাবনাপাড়া গ্রামের মো. শমসের আলীর ছেলে মো. রাজা মিয়া ওরফে পচাঁ (২৬) কে গ্রেফতার করে।

র‌্যাব জানায় আমাদের কাছে তথ্য ছিল রাজা সরকারি কলেজ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। নাগরপুর সরকারি কলেজের পরিত্যক্ত টিনশেড ভবনের কাছে তাকে চ্যালেঞ্জ করলে তার দেহ তল্লাশি করে তার কাছে কাগজে মুড়ানো একটি পুটলায় ৪০ পিছ ইয়াবা পাওয়া যায়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি