০২:৫৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপুল পরিমাণ ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

বিপুল পরিমাণ ইয়াবাসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের উত্তরের সদস্যরা।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেইজে এ তথ্য জানায় জেলা পুলিশ। গ্রেফতারকৃত লুৎফর রহমান (৩৫) উপজেলার চৌরাশা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন এর নের্তৃত্বে পুলিশের একটি দল ঘাটাইল থানাধীন হামিদপুর বাজারস্থ বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে।

এসময় তোফাজ্জাল হোসেন এর ভাই ভাই খাবার হোটেলের ভিতর থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী লুৎফর রহমানকে আটক করা হয়। পরে তার ডান হাতে থাকা একটি ছোট নীল রংঙ্গের টিস্যু কাপড়ের ব্যাগের ভিতর রক্ষিত পাঁচ টি বায়ুরোধক নীল রংঙ্গের জিপারয্ক্তু পলিথিনের ভিতর থেকে লালচে রংঙ্গের ১০০০ পিচ ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য তিন লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে।

ডিবি পুলিশের এ অভিযানে অংশ নেন এসআই মোঃ নুরুজ্জামান, এসআই মোঃ রাইজ উদ্দিন, এএসআই সুমন চৌধুরী, এএসআই মোঃ আবু হাশেম, কনস্টেবল ফয়জুর রহমান ও আব্দুর রাজ্জাক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি