০৯:৫০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

বাসাইল উপজেলায় বজ্রপাতে নিহত আমজাদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (২২ মে) আনুষ্ঠানিকভাবে নিহত আমজাদের স্ত্রী হাওয়া বেগমের হাতে ২৫ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না।

এসময় সহকারি কমিশনার (ভূমি) আশরাফুন্নাহার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।


উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, বজ্রপাতসহ অস্বাভাবিক মৃত্যু হলে তাদের দপ্তর সেই পরিবারকে আর্থিক সহায়তা করে থাকে।

তিনি বাসাইলবাসীর উদ্দেশ্যে জানান, যে কোন প্রাকৃতিক দুর্যোগে কেউ মারা গেলে সাথে সাথে যেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বা তাকে যেন অবহিত করা হয়। এতে করে ওই ক্ষতিগ্রস্থ পরিবারটিকে সহায়তা করা সম্ভব হবে।

চলতি বছরের ১৩ এপ্রিল বাসাইল উপজেলার নাইকানীবাড়ি এলাকায় বংশাই নদীর কাছে গরুর ঘাস কাটার সময় বজ্রপাতে আমজান হোসেন নিহত খবরটি গণমাধ্যমে প্রকাশিত হলে উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ হয়। এরই ধারাবাহিকতায় আমজাদের পরিবারকে আর্থিক সহায়তার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি