১১:৪৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) কাম ফর রোড চাইল্ড (সি.আর.সি) এর উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরন করা হয়েছে। 

বুধবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে ৫৫জন পথশিশুর মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরন করা হয়। 

এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন ব্যাক্তিগত উদ্যোগে পথশিশুদের মাঝে জনপ্রতি নগদ ১০০ টাকা করে বিতরন করেন। 

ঈদ বস্ত্র বিতরন শেষে সি.আর.সি এর সকল সদস্য বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ায় ইফতার মাহফিল আয়োজন করে।

এসময় সি.আর.সির উপদেষ্টা ফার্ম্মেসী বিভাগের সহকারী অধ্যাপক ড. নুরুল ইসলাম, ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক আরঙ্গজেব আকন্দ ও ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আল আমিন আল আব্বাসী, সি. আর. সি সভাপতি রিফাত আহাম্মেদ, সাধারন সম্পাদক রুবেল মাহমুদসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি