০৬:১৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে এমপি টিটু

বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু কৃষকদের আশ্বস্ত করে বলেছেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। তাই আপনাদের দুশ্চিন্তার কোন কারন নেই। আজ থেকে আপনারা এখানে ১০৪০ টাকা মন দরে আপনাদের ধান বিক্রি করতে পারবেন। কৃষকরা যাতে ক্ষতিগ্রস্থ না হয় এজন্য সরকার বদ্ধ পরিকর।

টাঙ্গাইলের নাগরপুরে সরকারিভাবে কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

বুধবার উপজেলা খাদ্য গুদামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছামাদ দুলাল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এনএম রফিকুল আলম, কৃষি কর্মকর্তা বি এম রাশেদুল আলম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, নাগরপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রাঁ প্রমুখ। 

এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের কৃষক উপস্থিত ছিলেন। 

এ বছর নাগরপুর উপজেলায় প্রান্তিক কৃষকদের অগ্রাধিকার দিয়ে সরকারি ভাবে ৪৯২ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি