০১:৩৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগ ঘিড়ে রহস্য !

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

পুলিশের মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগকে ঘিড়ে প্রবল উৎসাহ, আতঙ্ক আর রহস্যের সৃষ্টি হয়েছে। 

টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আকস্মিক এ ব্যাগটি দেখে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক, উৎসাহ আর এ রহস্যের জন্ম নেয়। তবে ওই ব্যাগটির রহস্য উৎঘাটনের পুলিশী তৎপরতায় ব্যাগটির ভিতরে মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় পাওয়া গেলেও কোন মরদেহ পাওয়া যায়নি। এ নিয়ে পুলিশের ধারণা আতঙ্ক আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় কেউ পরিত্যক্ত ওই ব্যাগটি এই স্থানে ফেলে গেছেন।

জানা যায়, টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আকস্মিক এ ব্যাগটি দেখে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক, উৎসাহ আর এ রহস্যের জন্ম নেয়। তবে ওই ব্যাগটির রহস্য উৎঘাটনের পুলিশী তৎপরতায় ব্যাগটির ভিতরে মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় পাওয়া গেলেও কোন মরদেহ পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, পুলিশের মরদেহবাহী ব্যাগে মোরানো মরদেহ পেচানো একটি তালাই আর কিছু কাপড় ফেলে রাখার পিছনে স্থানীয়দের মাঝে আতঙ্ক, রহস্য আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় অজ্ঞাত কেউ পরিকল্পিত ভাবে ওই ব্যাগটি এই স্থানে ফেলে গেছেন। এছাড়াও বিষয়টি পুলিশকে বিতর্কিত করার চেষ্টাও করা হয়েছে বলেও মনে করেন তিনি। তবে কেন এ রহস্য সৃষ্টির চেষ্টা বিষয়টি উৎঘাটনে তৎপরতা অব্যাহত রাখবে পুলিশ বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি