০৪:৪০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধানের দাম বৃদ্ধিসহ ৯ দফা দাবিতে টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ধানের দাম বৃদ্ধিসহ ৯ দফা দাবিতে বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। এসময় স্মারকলিপিও প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কোট চত্বর প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোশারফ হোসেন খান এর নিকট একটি স্মারকলিপি প্রদান করেন জেলার নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহিন, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল কাশেম,  সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, আশরাফ পহেলী, প্রচার সম্পাদক ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ শাফি ইথেন, সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান উজ্জল, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামসহ ছাত্রদলের রাশেদ খান সোহাগ, সাজ্জাদ কবির, সুমন, মো: রাসেল, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন, তাঁতী দলের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমানসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

স্মারকলিপি প্রদানের পূর্বে নেতাকর্মীরা বলেন, বোরো ধানের দাম নিয়ে কৃষকদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে। উৎপাদিত ধানের মূল উৎপাদন খরচের চেয়ে অনেকগুন কম হওয়ায় কৃষকরা হাহাকার করছে। প্রান্তিক কৃষকরা তাদের নায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে। এছাড়াও দেশের ২৬টি পাটকলে একযোগে লাগাতার ধর্মঘট শুরু হলেও সরকার তাদের যৌক্তিক দাবি মেনে নিচ্ছে না। ১০ থেকে ১৫ সপ্তাহ মজুরী না পেয়ে শ্রমিকরা অর্ধাহার ও অনাহারে মানবেতর জীবন-যাপন করছে। আমরা চাই সকল শ্রমিকদের যৌক্তিক দাবি মেনে নেওয়া হোক।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি