০১:১০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিঙ্গাপুর'স্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

সিকদার সোহেল রানা মিঠু, সিঙ্গাপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২১ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

সিঙ্গাপুরের বিভিন্ন জায়গায় অবস্থানরত বাংলাদেশী টাঙ্গাইল জেলার অধিবাসীদের নিয়ে গঠন করা হয়েছে সিঙ্গাপুর’স্থ টাঙ্গাইল জেলা সমিতি।

এ উপলক্ষ্যে সোমবার সেরাঙ্গুন মাঠে উপস্থিত প্রবাসীদের সর্ব সম্মতিক্রমে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

নতুন গঠিত এই সংগঠনের আহবায়ক হলেন এস এম রুবেল পারভেজ ও সদস্য সচিব এমদাদুর রহমান সুহেল। এছাড়া কমিটির অন্যান্যরা হলেন-যুগ্ম আহবায়ক সাহাদৎ হোসেন সুমন, আবুল হাসেম, সাইদ পান্না, শহিদ খান, সিকদার সোহেল রানা মিঠু, খান আবদুল্লাহ আপন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সংগঠক সফিউল আরিফিন খানশুর (সুজন) ও আওয়ামীলীগ নেতা আনিস।

এসময় আহবায়ক কমিটির সদস্যবৃন্দ সিঙ্গাপুর'স্থ টাঙ্গাইল জেলার সকল উপজেলার প্রবাসী ভাইদের অংশ গ্রহন ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি