১১:৩৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু 

মো. ইউনুস আলী, ধনবাড়ী | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্বামীর নির্যাতনে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চকভিকি গ্রামে।

ধনবাড়ী থানা পুলিশ ওই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর বিষয়ে স্বামী বেলাল হোসেন (২৮) কে তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে।

জানা যায়, দাম্পত্য কলহের জেরে রোববার সন্ধ্যায় স্বামী বেলালের শারীরিক নির্যাতনে অসুস্থ্য হয়ে পড়েন রুমা। প্রথমে ধনবাড়ী ও পরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১০টার দিকে চিকিৎসক রুমাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে রুমা আক্তারের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

খবর পেয়ে মধুপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে এবং স্বামী বেলালকে হেফাজতে নেয়।

স্থানীয়রা জানান, বেলাল হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। প্রবাসে থাকা অবস্থায় ধনবাড়ী উপজেলার যদুনাথপুরের চকভিকি গ্রামের আপন চাচাতো বোন রোজিনা বেগমকে বিয়ে করে। বিয়ের পর বেলাল বাড়িঘর করে ওই গ্রামের বাসিন্দা হয়ে যান। রোজিনা চকভিকি গ্রামের আব্দুস সামাদের মেয়ে।

প্রবাসে থাকা অবস্থায় প্রথম স্ত্রী রোজিনা বেলালকে ছেড়ে পরকিয়ার টানে প্রেমিকের সাথে অন্যত্র চলে যায়। বেলাল দেশে ফিরে নতুন করে ঘর সংসারের আশায় রংপুরের মেয়ে রাজধানীতে থাকা রুমা আক্তারের সাথে মোবাইলে সম্পর্ক করেন। রুমা এক পর্যায়ে বেলালের কাছে চলে আসেন। বয়স না হওয়ায় বিনা রেজিস্ট্রিতে বিয়ে করেন তারা। বিয়ের কয়েক মাসে সন্তান সম্ভবা হন রুমা। 

এদিকে বেলালের প্রথম স্ত্রী রোজিনা আবার সংসারে ফিরে আসবে গুঞ্জনে রুমা বেলালের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। বেকার বেলাল নানা সময়ে রুমার উপর নির্যাতন চালায়। খাওয়ার ব্যবস্থা না করেই কয়েকদিনের জন্য বাড়ি ছাড়া হয়ে থাকেন। এ সময় রুমা অন্যের বাড়িতে কাজ করে চেয়ে চিন্তে চলতেন।

মধুপুর থানার এসআই ফখরুল ইসলাম জানান, রুমার  লাশ ও বেলালকে ধনবাড়ী থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি