০৫:৩০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধানের ন্যায্য মূল্যের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ধানের ন্যায্য মূল্যের দাবীতে টাঙ্গাইলে মানববন্ধন করেছে জেলা কৃষক দল। 

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধনের আয়োজন করা হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, মোঃ আবুল কাশেম, কৃষক দলের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক খ. আনিছুর রহমান আনিছ,  জেলা কৃষক দলের সাধারন সম্পাদক  মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, আশরাফ পাহেলী, জেলা তাঁতীদলের সভাপতি শাহ আলম প্রমুখ। 

এ সময় আরো উপস্থিত ছিলেন থানা কৃষক দলের সভাপতি নুরু নবী কোহিনুর, সহ-সভাপতি বুলবুল আহমেদ সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ এর বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তরা বলেন, আজকে কৃষক তার চাষ করা  পাকা ধান ক্ষেতে আগুন ধরিয়ে দিচ্ছে। কালিহাতীর কৃষক, বাসাইলের কৃষক বাধ্য হয়ে তাদের ক্ষেতে আগুন ধরিয়ে দিচ্ছে। এই একটা নজির তৈরী হয়েছে। অবিলম্বে কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান কেনার জোর দাবী জানানো হয় এই মানববন্ধন থেকে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি