১২:৩৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের পিটুনিতে আহত রিক্সা চালকের দায়িত্ব নিল পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

পুলিশের পিটুনিতে আহত রিক্সাচালকের সম্পূর্ণ চিকিৎসার দায়িত্ব নিল টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এছাড়াও ওই ঘটনায় রিক্সাচালকের সুবিচারের আশ্বাস দিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এ কথা জানান। এসময় রিক্সাচালককে চিকিৎসা খরচ বাবদ নগদ ১০ হাজার টাকা দেয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদুর রহমান মনির, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, আহত রিক্সাচালকের ভাই ও এলাকার জন প্রতিনিধিগণ।

অপরদিকে টাঙ্গাইল পুলিশ হাসপাতালের মেডিক্যাল অফিসার আবিবুর রহমান জানান, এসপি স্যারের নির্দেশ মতো আমি আহত রিক্সাচালকের হাত এক্স-রে করেছি। সেখানে কোন ভাঙ্গা বা ফাটল নাই।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, আহত রিক্সাচালক সুস্থ না হওয়া পর্যন্ত আমরা তার সকল চিকিৎসা খরচ ও পরিবারের ভরণ-পোষণ ব্যয় বহন করব। এছাড়াও অভিযুক্ত গাড়ি চালক আবুল খায়েরের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সোমবার সকালে শহরের আকুর-টাকুর পাড়া টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এক রিক্সাচালককে পিটানোর অভিযোগে পুলিশের ভাবমূর্তি রক্ষার্থে পুলিশ সুপার এই সিদ্ধান্ত নেন। স্টেডিয়াম মার্কেট থেকে রিক্সা মেইন রোডে আসে এবং পুলিশের গাড়িটি সদর থানা থেকে পুলিশ সুপারের কার্যালয়ের দিকে যাওয়ার সময় মুখোমুখি হলে, এমন সময় পুলিশের ড্রাইভার নেমে এসে রিক্সাচালককে লাঠি দিয়ে তার হাতে আঘাত করে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে টাঙ্গাইল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে তাৎক্ষণিক অভিযুক্ত পুলিশের ড্রাইভারকে লাইনে ক্লোজ করা হয়।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদুর রহমান মনিরকে প্রধান করে একটি তদন্ত টিম গঠন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি