০৫:০৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

১৫০ পিছ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ১৫০ পিছ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। 

মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। গ্রেফতারকৃত মোছাঃ শিউলী বেগম (২৮) ঢাকা জেলার ধামরাই উপজেলার বড়জেটাইল গ্রামের মো. আমির হোসেনের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, নাগরপুর থানার উপ-পরিদর্শক এস আই মোহাম্মদ মামুন মৃধা তার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উপজেলার মোকনা ইউনিয়নের মানড়া মধ্যপাড়া পাকা রাস্তার উপর পৌছলে শিউলীর গতিবিধি সন্দেহজনক মনে হয়। এ সময় তার দেহ তল্লাশী করে তার কাছে ১৫০ পিছ ইয়াবা পাওয়া যায়। তার বিরুদ্ধে নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  ২০১৮,৩৬(১) এর ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নূর মোহম্মদ বলেন, শিউলী বেগম আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি