১১:৪৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হলেন সীমান্ত

মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় পূর্ণাঙ্গ কমিটিতে সহ সম্পাদক পদে স্থান পেয়েছেন টাঙ্গাইলের মির্জাপুরের তাহরীম হোসেন সীমান্ত। এতে মির্জাপুরের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে খুশির জোয়ার বিরাজ করছে।

স্থানীয় নেতাকর্মীরা জানান, বাংলাদেশে ছাত্রলীগের ইতিহাসে এই প্রথম কেন্দ্রীয় কমিটিতে মির্জাপুরের কোন ছাত্র সহ-সম্পাদকের মতো গুরুত্বপূর্ন পদে স্থান পেলেন। এ জন্য মির্জাপুরের ছাত্রলীগের নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের সভাপতি সম্পাদকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

সোমবার বিকেলে গণমাধ্যমের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি থেকে এ তথ্য জানা যায়। তাহরীম হোসেন সীমন্ত আইন বিষয়ে উচ্চতর ডিগ্রী অর্জনের জন্য লেখাপড়া করছেন। তাহরীম হোসেন সীমান্ত টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের পরপর চার বার নির্বাচিত এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেনের একমাত্র ছেলে।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম জানান. মেধাবী ছাত্রনেতা তাহরীম হোসেন সীমান্ত উচ্চতর ডিগ্রী অর্জনের জন্য বিদেশে অবস্থান করলেও সুযোগ পেলেই দেশে এসে ছাত্রলীগের কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশ নেন। উপজেলা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে রয়েছে তার সক্ষতা। গত জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার পক্ষে তরুণ ভোটারদের আকৃষ্ট করতে মাঠ চষে বেড়িয়েছেন তিনি। তার প্রচারনায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়। ওই সময়ে প্রায় প্রতিদিনই উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী সভা সমাবেশে বক্তৃতা করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

এদিকে তাহরীম হোসেন সীমন্ত বাংলাদেশ ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় তাকে অভিভনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু  ফুটওভার বীজের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি