১০:৪৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরীক্ষা দেয়া হলোনা শা‌মিমার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে দুইটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এক ক‌লেজ ছাত্রী নিহত হ‌য়ে‌ছে। 

‌নিহত শামিমা আক্তার বিথী (১৮) উপজেলার ঝুনকাই গ্রামের শওকত মল্লিকের মেয়ে এবং উপজেলার আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে এইচএসসি পরীক্ষার্থী ছিলো। এ ঘটনায় ২ জন আহত হ‌য়ে‌ছে। 

সোমবার ( ১৩ মে) দুপুরের দিকে উপজেলার আটিয়া-মিল্ক ভিটা রো‌ডের আ‌তিয়া ইউ‌নিয়ন প‌রিষদ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

এ ব্যাপারে দেলদুয়ার থানার এসআই মনোয়ার হো‌সেন বলেন, দেলদুয়ার থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি সিএনজি উপজেলার আটিয়া মিল্ক ভিটা রোড এলাকায় পৌছলে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা দেলদুয়ারগামী অপর আরেকটি সিএনজি সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এ‌তে এক‌টি সিএন‌জি সড়কের পা‌শের খা‌দে প‌ড়ে যায়। প‌রে ঘটনাস্থলেই ওই এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়। এ‌তে আ‌রো দুই যাত্রী আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি