১১:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদেশ যাওয়ার টাকা সংগ্রহে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

বিদেশ যাওয়ার টাকা সংগ্রহ করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে টাঙ্গাইলের সখীপুরে শাহজালাল (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

রোববার সকাল ১১টায় উপজেলার কালিয়া ইউনিয়নের উত্তর আড়াইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

খবর পয়ে বাড়ির পাশে একটি আম গাছের ডালে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত শাহজালাল ওই গ্রামের আবদুস সবুরের ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, গত তিনমাস আগে বিদেশ যাওয়ার জন্য ৭০ হাজার টাকা জমা দেয় শাহজালাল। ভিসা আসায় বাকী টাকা পরিশোধের জন্য তাকে চাপ দেন আদম ব্যবসায়ী। অনেক চেষ্টা করে টাকা সংগ্রহ করতে না পেরে অবশেষে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে সে।

সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন- এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি