১০:৩৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে নবনির্বাচিত পরিষদের দাযিত্ব গ্রহণ

মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা হয়েছে।


বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এসভা ও পরে ইফতার মাহফিল হয়।


সভায় উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানগনকে পিতলের তৈরি তাদের নিজ নিজ প্রতিক যথাক্রমে নৌকা, কলস ও তালা উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।


এ সময় বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা পরিষদের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক  মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, সহকারী কমিশনার(ভূমি)মঈনুল হক, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক,  মির্জাপুর পৌর সভার মেয়র সাহাদত হোসেন সুমন,  নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভাতগ্রাম ইউনুয়ন পরিষদর  চেয়ারম্যান আজাহারুল ইসলাম মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। 


সভায় নবনির্বাচিতরা সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন সকলের সহযোগিতা কামনা করেন। পরে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি