০৭:২৬ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবিঅএ নির্বাচন-২০১৯

ভাসানীর মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণায় সভাপতি প্রার্থী মজনু

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী জনসংযোগ শুরু করেছেন টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি প্রার্থী মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু)।

বুধবার মাজার জিয়ারতের পর তার নির্বাচনী ইশতেহার বিশ^বিদ্যালয়ের সকল কর্মকর্তাদের মাঝে বিতরন করেন।

তার নির্বাচনী ইশতেহারের উল্লেখযোগ্য বিষয়গুলো হল- মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ, দেশপ্রেম ও মূল্যবোধ জাগ্রতকরন, মজলুম জননেতা মাওলানা আবদুল হামিদ খান ভাসানীর বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর শিক্ষা দর্শনের এই ক্যাম্পাসে সকল সৃজনশীল ও শিক্ষামূলক কাজে অংশগ্রহন, রেজিস্ট্রার/বিশ^বিদ্যালয় প্রকৌশলী/পরীক্ষা নিয়ন্ত্রক/পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস)/পরিচালক (হিসাব) /লাইব্রেরীয়ান/ চিফ মেডিকেল অফিসার সমমানের পদকে ২য় গ্রেডে উন্নীতকরণসহ পরবর্তীতে তাঁদের ০১ নং গ্রেডে ক্যারিয়ার বেনিফিট/অন্য কোন পদ্ধতির মাধ্যমে প্রাপ্যতা নিশ্চিতকরন, কর্মকর্তাদের প্রারম্ভিক বেতন স্কেল পুন:নির্ধারণের জন্য পদক্ষেপ গ্রহন। নন টিচিং সকল পদে কর্মকর্তাদের মধ্য হতে অফিস প্রধান নিয়োগের ব্যবস্থা গ্রহন, কর্মকর্তা-কর্মচারীদের অসুস্থতা/আকস্মিক মৃত্যু এবং অবসর গ্রহনের পর তাঁদের বিভিন্ন তহবিলের প্রাপ্য সুবিধাদি দ্রুততম সময়ে প্রদানের ব্যবস্থা গ্রহন, কোন কর্মকর্তা-কর্মচারীর অকাল মৃত্যুতে তাঁর পরিবারের সদস্যদের মধ্য হতে অত্র বিশ^বিদ্যালয়ে যোগ্যতা ভিত্তিক চাকুরীর ব্যবস্থা গ্রহন, বিশ^বিদ্যালয়ের সকল কর্মকর্তাদের পরিবহণ সুবিধা শতভাগ নিশ্চিতকরন, কর্মকর্তাদের অবসর গ্রহনের সময়সীমা ৬২ বছরে উন্নীতকরণ, বাংলাদেশ আন্ত:বিশ^বিদ্যালয় অফিসার্স ফেডারেশন এর সাথে যোগাযোগ অব্যাহত রাখাসহ মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সামগ্রিক উন্নয়ন।

নির্বাচনে মোট ১৭ টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করবেন ২৮ জন প্রার্থী। ১২ মে (রবিবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে বিশ^বিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে নির্বাচনের ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (স্টোর) মোঃ গোলাম মওলা এবং ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির দায়িত্ব পালন করবেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৪ জন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি