১১:০৬ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিশু ধর্ষণকারীকে গণ‌ধোলাই 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণকারীকে আটক করে গণ‌ধোলাই‌ শে‌ষে পু‌লি‌শে সোপর্দ ক‌রে‌ছে স্থানীয় জনতা। 

বুধবার (৮ মে) দুপুরে ঘাটাইল উপজেলার পাকুটিয়া এলাকায় স্থানীয়রা তা‌কে গণ‌ধোলাই দেয়। গ্রেফতারকৃত শহীদুল ইসলাম মধুপুর উপজেলার বেকারকোণা এলাকার শাহজাহান আলীর ছেলে। 

এর আ‌গে ওই ধর্ষ‌কের ছ‌বি সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ভাইরাল হয়। ওই শিশুটি একটা কিন্ডার গার্টেনের নার্সারির বিভা‌গের শিক্ষার্থী।

জানা যায়, গত শনিবার (৪ মে) দুপুরে ফণীর প্রভাবে বৃষ্টিপাতের সময় মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের বেকারকোণা গ্রামের শহীদুল প্রতিবেশি ওই শিশুটিকে খাওয়ার লোভ দেখিয়ে পাশে নির্মাণাধীন একটি পাকা বাড়িতে নিয়ে যায়। ওখানে নিয়ে সে শিশুটির উপর পাশবিক নির্যাতন করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। শিশুটির কান্নার শব্দে প্রতিবেশী ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। 

পরে এঘটনায় গত ৫ মে মধুপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা হয়। এরপর বাড়ি থেকে পালিয়ে যায় শহীদুল। কিন্তু তার সন্ধান চেয়ে ফেসবুকে শহীদু‌লের ছ‌বিসহ একটি স্ট্যাটাস দেওয়া হয়। পরে সেটি ভাইরাল হয়ে যায়। এরই প্রেক্ষিতে ঘাটাইলের পাকুটিয়া বাসস্ট্যান্ডে ঘুরাফিরা করার সময় জনতার হাতে আটক হয় শহীদুল।

মধুপুর থানার এসআই আবু হান্নান বলেন, ওই শিশুটির পিতা বাদি হয়ে থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। গত ৬ মে ওই শিশুটি ২২ ধারায় আদালতে জবানবন্দি দেয়। দুপুরে ঘাটাইলের পাকুটিয়া এলাকায় শহিদুল ইসলামকে স্থানীয়রা আটক করে পুুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি