১১:৩৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী পালন

শুদ্ধ সংস্কৃতি চর্চায় জাতি উন্নত হয়

এস. এম শহীদ, মধুপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮ তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা হয়েছে।

বুধবার (০৮ মে) মধুপুর ক্লাবের তৃতীয় তলায় চারুশীলন কার্যালয়ে মধুপুর সাংস্কৃতিক জোট এ আলোচনার আয়োজন করে।

আলোচনা সভার শুরুতে বিখ্যাত কন্ঠশিল্পী সুবীর নন্দীর প্রয়াণে শোক প্রস্তাব আনা হয়। প্রয়াত সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা ও শ্রদ্ধা জানাতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জোটের আহবায়ক ওস্তাদ আসাদুজ্জামান মন্টু এতে সভাপতিত্ব করেন। 

এস. এম শহীদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন মধুপুর প্রেসক্লাবের সভাপতি ও নজরুল একাডেমী মধুপুর শাখার সভাপতি অধ্যাপক আব্দুল আজিজ, মধুপুর লালন সংঘের সভাপতি ও ময়মনসিংহের শিল্পাচার্য জয়নুল আবেদীন চারুকলা ইনস্টিটিউটের সহকারি অধ্যাপক ফরহাদ হোসেন তরফদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মধুপুর শাখার সভাপতি সহকারি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, ঝংকার নৃত্য একাডেমীর পরিচালক সাইফুল ইসলাম ও  আবু কাওসার খোকন। 

বক্তাগণ বলেন, শুদ্ধ সংস্কৃতি চর্চার মাধ্যমে একটি জাতি উন্নত জাতিতে পরিণত হয়। রবীন্দ্রনাথের সাহিত্য কর্ম জাতিকে উন্নত করার দিশা দেখায়। তাই আমাদেরকে আরও উন্নত জাতিতে পরিণত হয়ে বিশ্বের দরবারে স্থান পেতে তাঁর শুদ্ধ সাহিত্য ও সংস্কৃতি চর্চা আমাদের পাথেয়।

ছবি- টাঙ্গাইলের মধুপুর সাংস্কৃতিক জোটের আয়োজনে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম বার্ষিকীর আলোচনা সভা। -টাঙ্গাইল২৪.কম।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি