০১:২৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিশ্ব রেডক্রস দিবসে টাঙ্গাইলে র‌্যালি

টেলিগ্রাম রিপোর্ট | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বি‌ভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (৮ মে)  সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যানে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন করা হয়।

এর আ‌গে বেলুন উড়িয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল ইউনিটের সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। 

প‌রে আলোচনাসভায় বক্তব্য রাখেন বোর্ড মেম্বার রবিন্দ্র মোহন সাহা রবি, টাঙ্গাইল ইউনিটের সাধারণ সম্পাদক এম এ রৌফ, সদস্য সুভাষ চন্দ্র সাহা, সালাউদ্দিন হায়দার। উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য সেলিনা আক্তার, যুব রেডক্রিসেন্ট প্রধান আরাফ আল জামান অনয়, টাঙ্গাইল ইউনিটের অন্যান্য কর্মকর্তাসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। 

পরে শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ পূণরায় শহীদ স্মৃতি পৌরউদ্যানে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, হেনরি ডুন্যান্ট যুদ্ধে আহতদের সেবার মহানবর্তা নিয়ে ১৮৬৩ সালের এ দিনে রেড ক্রস গড়ে তোলেন। পরবর্তীতে বিশ্বব্যাপী প্রতিবছর ৮ মে রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস হিসেবে পালিত হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি