০৪:৪৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্কুল ছাত্রী ধর্ষন ও গর্ভপাতের ঘটনায় ধর্ষকসহ গ্রেফতার ২

মনির হোসেন, কালিহাতী | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের পূর্বাসিন্দা গ্রামের স্কুল ছাত্রীকে ধর্ষন ও গর্ভপাতের ঘটনায় জড়িত প্রধান আসামী ধর্ষক এবং গর্ভপাতে সহায়তাকারীকে আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল২৪.কম এ সংবাদ প্রকাশের পর মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ ওই ধর্ষণকারী ও গর্ভপাতের মাধ্যমে বা”চা নষ্টকারীকে আটক করে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

আটককৃতরা হলো, পারখী ইউনিয়নের পূর্বাসিন্দা গ্রামের রায় মোহনের ছেলে রাম প্রসাদ (২০) ও ধর্ষকের ফুফাতো বোন রতœা সূত্রধর (২৫)। 

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে রাম প্রসাদ ও রতœা রানীকে আসামী করে মামলা করেছে।

ধর্ষিতার বাবা জানান, স্কুলে যাওয়া-আসার পথে আমার নাবালিকা পঞ্চম শ্রেনীর ছাত্রী মেয়েকে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে রাম প্রসাদ তার ফুফাতো বোনের বাড়ীতে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। ফলে আমার মেয়ে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। ধর্ষক রাম প্রসাদ কৌশলে তার ফুফাতো বোন রতœারানীর সহযোগিতায় গর্ভপাত করে বা”চা নষ্ট করার জন্য ওষুধ খাওয়ায়। পরে বিষয়টি জানাজানি হলে ¯’ানীয় ইউপি সদস্য কদ্দুস, ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি খসরু ও মাতাব্বর সাইফুল সালিশের আয়োজন করেন।

গত ২ মে বৃহস্পতিবার রাতে বিষয়টি মীমাংসার জন্য ডাকা শালিসে ধর্ষককে আড়াইল লক্ষ টাকা ও গর্ভপাতে সহায়তাকারীকে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া হুমকি ধামকি দিয়ে ধর্ষিতার পরিবারকে গ্রামছেড়ে অন্যত্র ¯’ানে রাখা হয়। গত ৬ মে টাঙ্গাইল২৪.কমসহ বিভিন্ন ¯’ানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হলে এলাকায় তোলপাড় হয়। সংবাদ প্রকাশের পর পুলিশ প্রশাসনের টনক নড়ে। পুলিশ সালিশের মাতাব্বরদের চাপ দিয়ে তাদের সহযোগিতায় ধর্ষিতা শিশুটির পরিবারের লোকজনকে উদ্ধার করে। পরে এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে রাম প্রসাদ ও রতœা রানীকে আসামী করে মামলা করে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ধর্ষিতার স্বা¯’্য পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক রাম প্রসাদ ও সহযোগী রতœাকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি