১০:৫২ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে টাঙ্গাইলের ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত দশ বাংলাদেশির মধ্যে টাঙ্গাইলের দুইজন রয়েছে। এদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

বুধবার (১ মে) সকালে সৌদি আরবের রিয়াদ থেকে ১৫০ কিলোমিটার দূরে শাগড়া নামক একটি জায়গায় চাকা ফেটে যাওয়ায় তাদের বহনকারী মিনিবাসটি উল্টে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়িটিতে চালকসহ মোট ১৭ জন ছিলেন বলে জানা গেছে।

নিহত ১০ এর মধ্যে টাঙ্গাইলের দুই জন হচ্ছেন- কালিহাতী উপজেলার ঝাগরমান এর হাবেজ উদ্দিন ও মালেকা এর ছেলে বাহাদুর। তার পাসপোর্ট নম্বর- BW 0337299।

অপরজন হচ্ছেন- একই উপজেলার কস্তুরিপাড়ার মো. শামসুল হক ও মমতাজ বেগম এর ছেলে মো. মনির হোসেন। তার পাসপোর্ট নম্বর: BX 0564818।

নিহতদের বাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় শোকাবহ অবস্থা বিরাজ করছে নিহতদের এলাকায়।

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি