১১:১৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি এড়াতে ভূঞাপুরে প্রস্ততি সভা ও মাইকিং

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ভারত থেকে ধেয়ে আসা ফণীর আঘাতের হাত থেকে জনসাধারনকে সর্তক করতে টাঙ্গাইলের ভূঞাপুরে শুক্রবার সকাল থেকে মাইকিং করে প্রচারণা করছে উপজেলা প্রশাসন। সকাল থেকে পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে জনগণকে সর্তক থাকতে মাইকিং করা হয়। 

এছাড়া বৃহস্পতিবার বিকেলে ফণীর দূর্যোগ মোকাবেলায় পূর্বপ্রস্তুতি সভা করেছে উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের সভাপতিত্বে তাৎক্ষনিক এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার, অলোয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ, সুশাসনের জন্য নাগরিক-সুজনের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহম্মদ, সম্পাদক সন্তোষ কুমার দত্ত, ভূঞাপুর থানার এসআই আব্দুর রহিম, সহকারি কৃষি কর্মকর্তা রাশিদুল ইসলামসহ ফায়ার সার্ভিস কর্মকর্তা, দূর্যোগ কমিটির নেতৃবৃন্দ।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, ফণীর আঘাতে সৃষ্ট ক্ষয়ক্ষতি এড়াতে আগাম প্রস্তুতি হিসেবে এলাকায় মাইকিং, কন্টোল রুম খোলা, অ্যাম্বুলেন্স, শুকনো খাবারসহ ভলেন্টিয়ার প্রস্তুত রাখা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি