০২:২৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে বাজেট পূর্ব কর্মপরিকল্পনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বাজেট পূর্ব কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অরণখোলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও সচেতন নাগরিক কমিটি (সনাক) মধুপুরের সহযোগিতায় সোমবার বিকেলে এ সভা হয়।

৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: রেজাউল করিম এর সভাপতিত্বে ও টিআইবি’র এরিয়া ম্যানেজার মো: হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অরণখোলা ইউনিয়নের কালার বাজারে আয়োজিত সভায় ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের স্থানীয় জনগণ অংশগ্রহণ করেন।

সভায় স্থানীয় নাগরিকরা তাদের এলাকায় বিরাজমান সমস্যা ও সমাধানে বিভিন্ন প্রকল্প গ্রহণের প্রস্তাব তুলে ধরেন। 

এসময় সনাকের পক্ষ থেকে সনাক সদস্য আলহাজ মো: আব্দুস সামাদ তালুকদার সভার লক্ষ্য ও উদ্দেশ তুলে ধরেন।

অনুষ্ঠানে সনাক সদস্য মোহাম্মদ শহিদুল ইসলাম ইউপি পরিষদের সেবার মান বৃদ্ধিতে স্বচ্ছতা ও জবাদিহিতা এবং স্থানীয়দের অংশগ্রহণ নিশ্চিতকরণে সভার গুরুত্ব তুলে ধরে বিগত বছরের ওয়ার্ড সভায় চেয়াম্যানের পক্ষ থেকে যেসব প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার অগ্রগতি তুলে ধরতে পরিষদের দৃষ্টি আকর্ষণ করেন। পরে পরিষদের চেয়ারম্যান বিগত বছরে প্রদত্ত প্রতিশ্রুতির অগ্রগতি সভায় তুলে ধরেন। 

সভায় এসময় নাগরিকদের পক্ষ থেকে বিভিন্ন ভাতা, রাস্তা-ঘাট-কালভার্ড-ব্রিজ নির্মাণ, সংস্কার এবং তদসংশ্লিষ্ট বাজেট, বাজেট ব্যয়ের খাত, নলকূপ-সেনিটারি লেট্রিন স্থাপন, টিআর, কাবিখাসহ বিভিন্ন প্রকল্পের বরাদ্দের সুষ্ঠু মনিটরিং এর দাবি জানান। ই

উপি চেয়ারম্যান নাগরিকদের উত্থাপিত সমস্যসমূহ সমাধানের লক্ষ্যে বিভিন্ন প্রকল্প প্রণয়ন করে আগামী বাজেটে অন্তর্ভূক্ত করবেন এবং সমস্যাসমূহ সমাধানে পর্যায়ক্রমে উদ্যোগী হবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন। তিনি এ সভা আয়োজনে সহযোগিতা করার জন্য পরিষদের পক্ষ থেকে মধুপুরের সনাক-টিআইবিকে ধন্যবাদ জানান। 

অনুষ্ঠানে এসময় সনাক সভাপতি মো: বজলুর রশিদসহ ইয়েস ও ইউপি সদস্যবৃন্দ এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের দেড় শতাধিক নাগরিক উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি