১০:৪৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দগ্ধ মিনাকে বাঁচাতে এগিয়ে এলেন আ’লীগ নেত্রী

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

‘দগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনার শরীরে পঁচন ধরেছে’ শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের প্রধান ড. সেলিনা আক্তার দগ্ধ মিনাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) বার্ন ইউনিটে দগ্ধ শিশু মিনাকে দেখতে যান তিনি। এসময় তিনি অসুস্থ মিনা ও তার পরিবারের খোঁজ খবর নিয়ে আর্থিক সহযোগিতা করেন। 

ড. সেলিনা আক্তার বলেন, বুধবার সন্ধ্যায় বিভিন্ন সংবাদ মাধ্যমে আমি মিনার দূর্ঘটনার সংবাদটি দেখতে পাই। সুস্থ না হওয়া পর্যন্ত আমি মিনার চিকিৎসার খোঁজ খবর নিবো এবং সর্বাত্মক সহযোগিতা করবো।

মিনার উপর তার গৃহকর্তা যে অমানবিক কাজ করেছে সে বিষয়ে আইনি সহয়তা প্রদানেরও আশ্বাস দেন সুপ্রিম কোর্টের এই আইনজীবি। 

উল্লেখ্য, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের কাজী আব্দুল হকের মেয়ে মিনা (১২) টাঙ্গাইল পৌরএলাকার থানা পাড়ায় প্রকৌশলী মো: শফিকুল ইসলামের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজের সময় গ্যাসের চুলায় চা বানাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়। কিন্তু শফিকুল ইসলাম ও তার স্ত্রী আগুনে দগ্ধ মিনাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করে তার দরিদ্র বাবার বাড়িতে রেখে চলে যান। এরপর থেকে বাবা কাজী আব্দুল হক মেয়েকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন।

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি