০৩:৪২ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দগ্ধ মিনাকে বাঁচাতে এগিয়ে এলেন আ’লীগ নেত্রী

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

‘দগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনার শরীরে পঁচন ধরেছে’ শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের প্রধান ড. সেলিনা আক্তার দগ্ধ মিনাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) বার্ন ইউনিটে দগ্ধ শিশু মিনাকে দেখতে যান তিনি। এসময় তিনি অসুস্থ মিনা ও তার পরিবারের খোঁজ খবর নিয়ে আর্থিক সহযোগিতা করেন। 

ড. সেলিনা আক্তার বলেন, বুধবার সন্ধ্যায় বিভিন্ন সংবাদ মাধ্যমে আমি মিনার দূর্ঘটনার সংবাদটি দেখতে পাই। সুস্থ না হওয়া পর্যন্ত আমি মিনার চিকিৎসার খোঁজ খবর নিবো এবং সর্বাত্মক সহযোগিতা করবো।

মিনার উপর তার গৃহকর্তা যে অমানবিক কাজ করেছে সে বিষয়ে আইনি সহয়তা প্রদানেরও আশ্বাস দেন সুপ্রিম কোর্টের এই আইনজীবি। 

উল্লেখ্য, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের কাজী আব্দুল হকের মেয়ে মিনা (১২) টাঙ্গাইল পৌরএলাকার থানা পাড়ায় প্রকৌশলী মো: শফিকুল ইসলামের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজের সময় গ্যাসের চুলায় চা বানাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়। কিন্তু শফিকুল ইসলাম ও তার স্ত্রী আগুনে দগ্ধ মিনাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করে তার দরিদ্র বাবার বাড়িতে রেখে চলে যান। এরপর থেকে বাবা কাজী আব্দুল হক মেয়েকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি