০৯:২৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

২ ইভটিজারকে অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে স্কুলের ছাত্রীদের ইভটিজিং করার দায়ে দুই বখাটেকে অর্থদণ্ড অনাদায়ে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

শনিবার (২৭) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, ঠাকুরগাঁও জেলার মুলানফরি গ্রামের জবিরুল ইসলামের ছেলে রাসেল পারভেজ (২৩) ও একই জেলার তালেশ্বরগাঁও গ্রামের মোজারুল ইসলামের ছেলে রাশেদ হাসান (২২)। 

জানা গেছে, উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা চরপাড়া-পূর্বপাড়া রাস্তা সংলগ্ন লাল মিয়ার পোল্ট্রি খামারে শ্রমিকের কাজ করতো রাসেল ও রাশেদ। ওই রাস্তা দিয়ে শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা স্কুলে যাতায়াত করতো। এসময় রাসেল ও রাশেদ মিলে ছাত্রীদের ইভটিজিং করতো। এতে ছাত্রীদের অভিভাবকরা খামারের মালিক লাল মিয়াকে ইভটিজিংয়ের বিষয়টি অবহিত করলেও সে কোন ব্যবস্থা গ্রহণ করেনি। পরে পুলিশ ছাত্রীদের ইভটিজিংয়ের ঘটনায় রাসেল ও রাশেদকে আটক করে ভ্রাম্যমান আদালতে উপস্থিত করে। পরে আদালত তাদের বিভিন্ন অঙ্কে অর্থদণ্ড অনাদায়ে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসেন বলেন, দণ্ডিত ওই দুই যুবক স্কুলের ছাত্রীদের ইভটিজিং করতো। এঘটনায় রাসেলকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড ও রাশেদকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি