০৯:২৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জাতির জনকের সমাধিতে মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা নিবেদন

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। 

বৃহস্পতিবার দুপুর ২ টায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারন সম্পাদক ড. মোহাম্মদ খাদেমুল ইসলামের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন তার পক্ষ থেকেও ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবাবের নিহত সকল সদস্যের বিদেহী আতœার মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এছাড়া ভাষা আন্দোলন ও মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদ এবং বাংলাদেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়।

এসময় মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ড. মীর মোঃ মোজাম্মেল হক ও ধনেশ্বর চন্দ্র সরকার, যুগ্ম-সম্পাদক ড. শামীম আল মামুন, সদস্য ড. এ.এস.এম সাইফুল্লাহ, ড. পিনাকী দে, কাজী মেজবাহ উদ্দিন আহমদ, নৌশিন ফারজানা হুদা চৌধুরী, মোঃ মাসুদ আলম, রাশেদুল ইসলাম রিপন, ইফতেখার আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি