০৯:০৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এমপি জোয়াহের ও নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম ও বাসাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী অলিদ ইসলামকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

মঙ্গলবার বাসাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেফালী খাতুনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শামছুন্নাহার স্বপ্না, পৌর মেয়র আঃ রহিম আহমেদ, জেলা বি. এম. এ সভাপতি ডা. সৈয়দ ইবনে সাইদ, সহকারী কমিশনার (ভুমি) আশরাফুন নাহার, ভাইস চেয়ারম্যান অধ্যাপক শফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা, বাসাইল থানা অফিসার ইনচার্জ এস এম তুহিন আলী প্রমূখ। 

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের জাইকা’র উপদেষ্টা আকিরা মুনাকতা।

এ সময় মাননীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জাইকার অর্থায়নে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে আধুনিকমানের একটি অপারেশন থিয়েটার নির্মান কাজের উদ্ভোধন করেন। 

বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়নে তার সর্বাত্মক সহযোগিতা প্রদানের ঘোষণাও দেন তিনি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাইদুল ইসলাম দিপু।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি