০৯:০৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গ্রেফতার ১

ফার্নিচার বানানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৬

মনির হোসেন, কালিহাতী | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ফার্নিচার বানানো নিয়ে দোকান ভাংচুর ও দু’গ্রুপে সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ৬ জন আহত ও ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে পুলিশ ।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার সকালে উপজেলা সদরের দৈনিক কাঁচা বাজার রোডে হাসমত আলীর ফার্নিচার দোকানে এ সংঘষের্র ঘটনা ঘটে। 

আহতরা হলেন, উপজেলা সাতুটিয়া গ্রামের মান্নানের ছেলে হাসান, দয়থা গ্রামের আবুল কালামের ছেলে আরিফ, ফার্নিচার দোকানের কর্মচারী সালেংকা গ্রামের ফরিদের ছেলে সুরুজ মিয়া, সবুজ মিয়া, ও ফার্নিচার দোকানের মালিক হাসমত আলী। গুরুতর আহত অবস্থায় কর্মচারী হাছান মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
এ বিষয়ে ফার্নিচার দোকান মালিক হাসমত আলী জানান, মঙ্গলবার সকালে ফার্নিচার দোকানে শান্তর বড় ভাই সোহেল ফার্নিচার নিতে এসে ফার্নিচার বানানো নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল তার ছোট ভাই শান্তকে জানায়। পরে শান্তসহ তার লোকজন আমার ফার্নিচার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে কর্মচারীদের মারধর করেন।

এবিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ফার্নিচার দোকান মালিক হাসমত আলীর সঙ্গে শান্তর বড় ভাই সোহেলের সাথে ফার্নিচার বানানো নিয়ে তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এসময় সোহেল তার ছোট ভাই শান্তকে জানালে সে তার লোকজন নিয়ে ফার্নিচার দোকান ভাংচুর করে। এঘটনায় সোহেলকে আটক করা হয়েছে এবং হাসান ও আরিফকে হাসপাতালে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি