১১:৪৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

‘সততা স্টোর’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

ছাত্র অবস্থায় নীতিনৈতিকতা এবং সততা শিক্ষা দিতে বিক্রেতা বিহীন টাঙ্গাইলের ভূঞাপুর ফলদা শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর এর উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে সততা স্টোরের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। 

বিক্রেতা বিহীন এই স্টোর থেকে শিক্ষার্থীরা খাদ্যপন্য, শিক্ষা-উপকরণের পাশাপাশি বিভিন্ন জিনিষপত্র কিনতে পারবে। দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রকের ব্যবস্থাপনায় ও ফলদা শরিফুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনায় সততা স্টোর পরিচালিত হবে। 

সরেজমিনে দেখা গেছে, সততা স্টোর নামক ওই দোকানের তাকে সাজানো আছে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ হিসেবে কলম, পেনসিল, খাতা, জ্যামিতি বক্স, রাবার, খাদ্যপণ্য হিসেবে বিস্কুট, চকলেটসহ বিভিন্ন পণ্য। দোকান জুড়ে সাজানো রয়েছে হরেক রকমের পণ্য ও শিক্ষা সামগ্রী। কিন্তু দোকানের কোন মালিক নেই। নেই বিক্রয় কর্মীও। নজরদারির জন্য নেই কোন সিসি ক্যামেরা। দোকানে সাজানো পণ্যের গায়ে দাম লেখা রয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা সেই দাম নির্দিষ্ট বাক্সে রেখে পছন্দ অনুযায়ী পণ্য ক্রয় করবেন। 

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার দত্ত, সহকারী প্রধান শিক্ষক নুরে আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আব্দুল লতিফ, সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক শাহ আলম প্রামানিক, দি হাঙ্গার প্রজেক্টের জেলা সমন্বয়কারী সৈয়দ নাছির উদ্দিন, ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর এর সভাপতি কামরান পারভেজ ইভানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি