১২:৫৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে ১জনের মৃত্যু

কে এম মিঠু, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ সেপ্টেম্বর ২০১৬ | | ৩১১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে ছাত্রলীগের দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় কবির হোসেন (২২) নামের এক স্থানীয় ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি হেমনগর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। গতকাল শনিবার হেমনগর কলেজের ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় ৫জন।

স্থানীয়রা জানান, স্থানীয় হেমনগর কলেজের ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে দু’টি গ্রুপের মাঝে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্ব নিরসনে গতকাল শনিবার উভয় পক্ষ একত্রিত হলে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে গেলে এতে আহত হয় ৫জন। আহতদের উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে গুরুতর আহত কবির হোসেনকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখানে তার অবস্থা আশঙ্কা জনক হলে ঢাকা মেডিকেল কলেজ ভর্তি করা হয়।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি গোপালপুর উপজেলার ভোলারপাড়া গ্রামের ফজু মিয়ার ছেলে।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে আনা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি