০৮:১৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আগামীর নাগরপুর-দেলদুয়ার বিনির্মাণে জনপ্রতিনিধিদের মিলন মেলা

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

স্থানীয় পর্যায়ে সুষম উন্নয়ন নিশ্চিত ও আগামীর নাগরপুর-দেলদুয়ার বিনির্মানে সু-পরিকল্পিত কর্মপরিধি নির্ধারনের মত বিনিময় সভা পরিণত হল জনপ্রতিনিধিদের মিলন মেলায়।

রোববার টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের মিলনায়তনে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

জানা যায়, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এর উদ্যেগে নির্বাচনী এলাকার দুই উপজেলার প্রশাসন, সকল সরকারী দফতরের প্রধান ও স্থানীয় জনপ্রতিনিধিদের এক ছাদের নিচে আনা হয়। আর এসময় সরকারী কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের মিলন মেলায় পরিণত হয় সভাটি। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে এই প্রথম কোন সংসদ সদস্য তার নির্বাচনী এলাকার সরকারী কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এক ছাদের নিচে বৈঠক করলো বর্তমান উন্নয়ন ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে।

এসময় দুই উপজেলার সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা স্থানীয় পর্যায় থেকে সুষম উন্নয়নের মাধ্যমে আগামী নাগরপুর-দেলদুয়ার বিনির্মাণে তাদের অভিমত ও মতামত প্রদান করেন। এ ছাড়া  মতবিনিময় সভায় ঢাকা থেকে আগত একদল নগর পরিকল্পনাবিদ উপস্থিত সকলের মাঝে নাগরপুর-দেলদুয়ার নিয়ে তাদের নিজস্ব ভাবনা ও পরিকল্পনা উপস্থাপন করেন।

সভায় বর্তমান চলমান উন্নয়ন প্রকল্পের সর্বশেষ অবস্থা নিয়েও আলোচনা হয়। এছাড়া যথা সময়ে প্রকল্পের কাজ শেষ করারও নির্দেশনা দেন স্থানীয় সাংসদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি, বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শরিফ নজরুল ইসলাম, নাগরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিরা আক্তার, নাগরপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ইয়াসমিন মনিরা। 

এসময় নাগরপুর-দেলদুয়ার উপজেলার বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি